কলকাতাখবরজেলার খবররাজনীতিরাজ্য

Cholo Grame Jai : ‘‌চলো গ্রামে যাই’‌ নয়া কর্মসূচি নিল তৃণমূল কংগ্রেস

‘‌চলো গ্রামে যাই’‌ নয়া কর্মসূচি নিল তৃণমূল কংগ্রেস

 

নিজস্ব সংবাদদাতা: সামনেই পঞ্চায়েত ভোট(Panchayet Election) । পুজো মিটতেই কালক্ষেপ না করে ভোট ময়দানে নেমে পড়ছে তৃণমূল কংগ্রেস। পঞ্চাযেত ভোটকে পাখির চোখ করতে জনসংযোগই হাতিয়ার তাঁদের। তাই গ্রামের ভোটে নতুন কর্মসূচি নিয়েছে তৃণমূল কংগ্রেস। দুয়ারে সরকার থেকে পাড়ায় পাড়ায় সমাধান-সহ অনেক পরিষেবা আগে নেওয়া হয়েছে। এবার সেই পরিষেবাকে সোপান করে জনসংযোগে নামতে চাইছে তৃণমূল।

 

আসন্ন পঞ্চায়েত নির্বাচনের লক্ষ্যেই যে দলের এই বিশেষ কর্মসূচি, তা স্পষ্ট করে দিয়েছেন সঙ্ঘমিত্রা বন্দ্যোপাধ্যায়(Sanghomitra Bandhopadhyay)। টুইটারে তিনি লিখেছেন, “আসন্ন পঞ্চায়েত নির্বাচনের লক্ষ্যে পশ্চিমবঙ্গ সরকার নতুন উদ্যোগ নিয়েছে, চলো গ্রামে যাই। এটা শুরু ১ নভেম্বর ২০২২ থেকে এবং চলবে ১২ জানুয়ারি, ২০২৩ পর্যন্ত। এটা পরিচালিত এবং অনুষ্ঠিত করবে তৃণমূল কংগ্রেসের মহিলা শাখা।”

 

তৃণমূল কংগ্রেস (Trinomul Congress) সূত্রে খবর, বিভিন্ন জেলার বুথে বুথে পৌঁছে যাবেন তৃণমূল কংগ্রেসের মহিলা নেত্রীরা। কোথাও যাবেন মালা রায়, কোথাও শশী পাঁজা, কোথাও কাকলি ঘোষদস্তিদার–সহ অন্যান্য হেভিওয়েট নেত্রীরা। প্রত্যন্ত গ্রামে গিয়ে সভা করবেন তাঁরা। নয়া এই কর্মসূচিতে গুরুত্ব দেওয়া হচ্ছে গ্রাম এবং পঞ্চায়েতকে। সমস্ত সভার পর বুথভিত্তিক রিপোর্ট জমা পড়বে ২৫ নভেম্বরের মধ্যে।

 

এবার গ্রামে গিয়ে সেখানকার সুখ–দুঃখের কথা জানার নির্দেশ দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। গ্রাম ঘুরে এসে দলের প্রতি সাধারণ মানুষের মনোভাব জানাতে হবে শীর্ষ নেতৃত্বকে।

 

রাজ্য মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য বলেন, ‘‌আমরা গ্রামে গ্রামে গিয়ে বুথস্তরে সভা করব। সেখানকার মানুষের কথা শুনব। রাজ্যের উন্নয়নমুখী প্রকল্পগুলির কথা তাঁদের কাছে তুলে ধরব। এভাবে আমরা দলনেত্রীর নির্দেশে শুধু ভোট নয়, সর্বদা তাঁদের পাশে থাকার বার্তা দেব।’‌

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.