জ্যোতিষরাশিফল

আজকের রাশিফল – ৯ই জুলাই, ২০২৪, মঙ্গলবার

আজকের সকালে, কি আছে কপালে? দেখুন আজকের রাশিফল: ০৯/০৭/২০২৪

 

(এই আর্টিকেলে যে তথ্য দেওয়া হয়েছে তা যে সম্পূর্ণ মিলে যাবে, এমনটা দাবি করছে না আমাদের চ্যানেল)

🐏 মেষ(Aries): পুরনো বকেয়া অর্থ ফেরত পেতে পারেন আজ। ভালোবাসার মানুষকে সময় না দলে, সে কিছুটা ক্ষিপ্ত হতে পারে। নিজের স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: বাদামী
শুভ সংখ্যা: ১০

 

 

🐂 *বৃষ(Taurus):* আজকের দিনে এই রাশির ব্যক্তিদের একটু বিশ্রামের প্রয়োজন। নিজের জন্য কিছুটা সময় বের করে একা কাটান। অতিরিক্ত অর্থ জমি বাড়ির কাজে বিনিয়োগ করুন।

শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ২২

 

👩‍❤️‍👨 *মিথুন(Gemini):* আজকের দিনে এই রাশির ব্যক্তিরা খুব চটপটে থাকবেন। আপনার বাবা মা আপনার ভালোবাসার মানুষকে আশীর্বাদ করবে। স্বাস্থ্য ভালো থাকবে। শারীরিক ও মানসিকভাবে ভালো বোধ করবেন।

শুভ রং: লাল
শুভ সংখ্যা: ১২

 

 

🦀 *কর্কট(Cancer):* ব্যবসায়ীদের জন্য আজকের দিন ভালোই কাটবে। পরিবারের বড়দের থেকে অর্থ ব্যয় এবং সঞ্চয়ের বিষয়ে শিক্ষা নিন। স্বাস্থ্য ভালো থাকবে না।

শুভ রং: মেরুন
শুভ সংখ্যা: ১৯

 

 

*সিংহ* (Leo)
বন্ধুদের সঙ্গে সুন্দর সন্ধ্যা কাটাতে পারেন আজ। গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে আলোচনায় ভালো পরিকল্পনা মাথায় আসবে। দীর্ঘদিনের অসুস্থতা থেকে আজকের দিনে মুক্তি পাবেন।

শুভ রং: পীচ
শুভ সংখ্যা: ২৯

 

 

👸 *কন্যা* আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। ব্যবসায়ীদের জন্য আজকের দিন ভালোই কাটবে। পরিবারের বড়দের থেকে অর্থ ব্যয় এবং সঞ্চয়ের বিষয়ে শিক্ষা নিন।

শুভ রং: গোলাপী
শুভ সংখ্যা: ১১

 

 

⚖️ *তুলা (Libra ):* জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। সকাল থেকে বেশি ব্যয় হলেও, সন্ধ্যের দিকে সঞ্চয় করতে পারবেন। চাকরী ক্ষেত্রে কিছু সমস্যা দেখা দিতে পারে।

শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ১৩

 

🦂 *বৃশ্চিক(Scorpio):* এই রাশির জাতক জাতিকাদের কাছে আজ বিবাহিত জীবনের সেরা দিন হবে। অর্থের গুরুত্ব বুঝে সঞ্চয়ে মন দিন। জীবনসঙ্গীর ভালোবাসা ও সাপোর্ট পাবেন।

শুভ রং: গাঢ় লাল
শুভ সংখ্যা: ৮

 

 

🏹 *ধনু (Sagitarious):* আজকের দিনটি এই রাশির বিবাহিতদের খুব ভালো যাবে। ফাঁকা সময়ে একা দূরে গিয়ে কাটাতে পারেন। শারীরিক সুস্থতাকে প্রাধান্য দিন।

শুভ রং: হলুদ
শুভ সংখ্যা: ২২

 

 

*মকর* (Capricorn) পারিবারিক জীবনে আপনার মনোযোগ থাকবে। পরিবারের সকলের সঙ্গে সুন্দর সময় কাটাতে পারবেন। বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। স্বাস্থ্য ভালো থাকবে।

শুভ রং: কাঁচা হলুদ
শুভ সংখ্যা: ১৪

 

 

🏺 *কুম্ভ(Aquarious) :* আজ আপনি কোনও শুভ কর্মসূচিতে অংশ নেওয়ার সুযোগ পেতে পারেন। ভালোবাসার মানুষের সঙ্গে গভীর ভালোবাসা অনুভব করবেন। ভালোবাসার মানুষের মন ভালো করার চেষ্টা করুন।

শুভ রং: নীল
শুভ সংখ্যা: ২৫

 

 

🐠 *মীন*(Pisces): পারিবারিক জীবনে সমস্যা দেখা দেবে। পরনিন্দা এবং পরচর্চা থেকে দূরে থাকুন। ভালো জিনিসের দিকে আপনার মন টানবে। সঙ্গীর কারণে কোন পরিকল্পনা ব্যর্থ হলে ধৈর্য্য হারাবেন না।
শুভ রং: জাফরান
শুভ সংখ্যা: ৮।।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.