চাকরি ও শিক্ষা

Teacher Recruitment: রাজ্যে ১১ জানুয়ারি পর্যন্ত হাই স্কুলে শিক্ষক নিয়োগের আবেদন চলবে !

রাজ্যে ১১ জানুয়ারি পর্যন্ত হাই স্কুলে শিক্ষক নিয়োগের আবেদন চলবে !

 

নিজস্ব সংবাদদাতা: রাজ্যের মানসদ্বীপ রামকৃষ্ণ মিশন হাই স্কুল থেকে এই বিজ্ঞপ্তি জারি হল। ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার প্রার্থীরা আবেদন করতে পারবে এখানে। শিক্ষাগত যোগ্যতার বিচারে নিয়োগ করা হবে। চলুন জেনে নেওয়া যাক এই আবেদন সম্পর্কে।

 

Employment no: Nill

পদের নাম: assistant teacher

 

যেসব বিষয়ে শিক্ষক নিয়োগ করা হবে সেগুলি হল:

history

Life science

English (class IX and X)

physical education (upper primary)

 

মোট শূন্য পদ: ৪ টি।

 

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো শিক্ষা প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ডিগ্রি সহ B.ED কোর্স করা থাকলেই আবেদন করতে পারবেন।

 

বয়স: ৪০ বছরের মধ্যে থাকতে হবে প্রার্থীর বয়স। সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের জন্য বয়সে ছাড় পাওয়া যাবে।

 

আবেদন পদ্ধতি: অফলাইনের মাধ্যমেই আবেদন পত্র জমা দিতে পারবেন। ওয়েবসাইটে দেওয়া লিংকে ক্লিক করে ডাউনলোড করে নিতে পারবেন আবেদন পত্রটি। এবং সেই আবেদনপত্রের সঙ্গে নিজের জরুরী ডকুমেন্টস সহ একটি মুখবন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।

 

আবেদন ফি: GEN প্রার্থীদের জন্য আবেদন ফি বাবদ ৫০০ টাকা করে দিতে হবে। SC/ST/OBC ক্ষেত্রে ৪০০ টাকা করে দিতে হবে। এবং PH প্রার্থীদের জন্য ৩০০ টাকা ধার্য করা হয়েছে।

 

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা: To the secretary, Manasadwip Ramakrishna Mission High School, p.o- Manasadwip, Sagar Island , district- 24 South parganas, pin- 743373

 

আবেদনের শেষ তারিখ: ১১ জানুয়ারি, ২০২৩

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You cannot copy content of this page

Adblock Detected

Please Turn Off Your Ad Blocker.